খুলনা বিশ্ববিদ্যালয়ে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

খুলনা বিশ্ববিদ্যালয়ে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ , প্রকাশিত হয়েছে। খুলনা বিশ্ববিদ্যালয় বাংলাদেশের একটি সরকারী বিশ্ববিদ্যালয়। এটি

দক্ষিণাঞ্চলীয় শহর খুলনাতে অবস্থিত। এটি বাংলাদেশর একমাত্র রাজনীতি মুক্ত সরকারি বিশ্ববিদ্যালয়।সম্প্রতি প্রকাশিত খুলনা বিশ্ববিদ্যালয় চাকরি

বিজ্ঞপ্তি র যাবতীয় তথ্য নিচে তুলে ধরা হল ।আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে ।

প্রতিষ্ঠানের নামঃ খুলনা বিশ্ববিদ্যালয়

  • চাকরির ক্যাটাগরিঃ সরকারি চাকরি
  • পদের সংখ্যা:  ০৬
  • বয়স : সর্বোচ্চ ৩২ বছর

খুলনা বিশ্ববিদ্যালয়ে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে    livesportsnewz.com   । তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে ।খুলনা বিশ্ববিদ্যালয়ে জব সার্কুলার সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

আবেদনের শেষ তারিখঃ ২৪ মে ২০২২

অনলাইন  আবেদন:   www.ku.ac.bd

আবেদনের শেষ তারিখঃ ২৫ এপ্রিল ২০২২

খুলনা বিশ্ববিদ্যালয়ে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বর্তমানে বিশ্ববিদ্যালয়ের ৬ টি স্কুল ও ২ টি ইন্সিটিউট এর অধীনে শিক্ষার্থী সংখ্যা প্রায় ৭ হাজার জন এবং প্রতিবছর ২৯ টি পাঠ্য বিষয়ে শিক্ষার্থী ভর্তি করানো হয়। এটি ছাত্র রাজনীতি মুক্ত বাংলাদেশের একমাত্র সরকারী বিশ্ববিদ্যালয়।

উদ্দেশ্যঃ

খুলনা বিশ্ববিদ্যালয় বাংলাদেশ ও বিশ্বের খুলনা সমেত ও রূপান্তরকামী বিকাশের মাধ্যমে জ্ঞান-ভিত্তিক ন্যায়বিচারের সমাজ গঠনের প্রয়াস পেয়েছে। বিশ্ববিদ্যালয়টির লক্ষ্য ক্রস কাটিং গবেষণা, পণ্ডিত অনুসন্ধান এবং নতুন জ্ঞানের বিকাশের মাধ্যমে এই দৃষ্টি অর্জনের লক্ষ্য achieve

লক্ষ্যঃ

  • মানব সম্ভাবনার পরিপূর্ণ পরিসীমাতে অন্বেষণ এবং স্ব-অনুপ্রাণিত, মানবসমাজের উন্নতির জন্য কাজ করার উচ্চাকাঙ্ক্ষী নেতাদের উত্পাদন করা।
  • দেশের প্রাকৃতিক সম্পদের বিচার ব্যবস্থাপনার মাধ্যমে দারিদ্র্য বিমোচন, খাদ্য ও পুষ্টি সুরক্ষা, পরিবেশের টেকসইতা, আর্থ-সামাজিক সুস্থতা এবং জলবায়ু নির্ভরশীল উন্নয়নের দিকে দৃষ্টি নিবদ্ধ করে শিক্ষার্থীদের জন্য একটি পরিবর্তিত শিক্ষামূলক অভিজ্ঞতা তৈরি করা।
    নৈতিক মূল্যবোধ, পেশাদার নৈতিকতা এবং সামাজিক দায়বদ্ধতার উপর ভিত্তি করে শিক্ষার্থীদের মধ্যে সৃজনশীল শিক্ষণ, উদ্যোক্তা এবং কৌতূহল বাড়ানো।
  • এমন একটি গুণগত শিক্ষাগত অভিজ্ঞতা নিশ্চিত করা যা স্নাতকদের স্নাতকোত্তরকে জ্ঞান ও উদ্ভাবনকে অনুশীলনে অনুবাদ করার মাধ্যমে প্রদর্শনযোগ্য অর্থনৈতিক ও সামাজিক প্রভাব তৈরি করতে সক্ষম করে।
  • জ্ঞান, ফ্রিথিংকিং, সৃজনশীলতা এবং নিরবচ্ছিন্ন বৌদ্ধিক অনুশীলন দ্বারা অনুপ্রাণিত মানবসম্পদ উত্পাদন করে এমন একটি সক্ষম পরিবেশকে লালন করা

About work

Check Also

প্রাণ-আরএফএল গ্রুপে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি

প্রাণ-আরএফএল গ্রুপে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্রাণ-আরএফএল গ্রুপে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ , প্রকাশিত হয়েছে। বাংলাদেশের একটি বৃহৎ খাদ্য সামগ্রী উৎপাদনকারী …

Leave a Reply

Your email address will not be published.